October 15, 2024, 1:23 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

লোকসভা নির্বাচনে লড়বেন কারিনা!

লোকসভা নির্বাচনে লড়বেন কারিনা!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বলিউডের সঙ্গে ভারতের রাজনীতির দারুণ সম্পর্ক। অনেক বলিউড তারকাই নাম লিখিয়েছেন রাজনীতির খাতায়। তাদের অনেকে মন্ত্রী-এমপিও হয়েছেন। স্মৃতি ইরানি, শত্রæঘœ সিনহার মতো তারকারা তো চলমান বিজেপি সরকারের মন্ত্রী-এমপি। তবে বলিউডের অনেক পরিবারের সদস্যরা রাজনীতিতে নাম লেখালেও প্রভাবশালী কাপুর পরিবার এতদিন রাজনীতি থেকে দূরে ছিলেন। এবার সেই দূরত্বের অবসান হচ্ছে। গুঞ্জন শুরু হয়েছে কাপুর পরিবারের অন্যতম সদস্য বলিউডের শীর্ষ নায়িকা কারিনা কাপুর খানকে নিয়ে। শোনা যাচ্ছে কংগ্রেস থেকে আসছে লোকসভা নির্বাচনে লড়বেন তিনি।

আগ্রহটা কংগ্রেস তরফ থেকেই বেশি। কংগ্রেস চায় মধ্যপ্রদেশের ভ‚পাল থেকে নির্বাচন করুক কারিনা।

কারিনাকে নিয়ে মধ্যপ্রদেশ কংগ্রেসের তরুণ নেতাদের আগ্রহ বেশি। তারা মনে করছেন করিনাকে নিয়ে রাজ্যের যুব স¤প্রদায়ের মধ্যে একটা ক্রেজ আছে। তার প্রচুর অনুরাগীও আছে। এই ‘টোটকা’ই কাজে লাগাতে চান তারা। তাছাড়া কিংবদন্তি ক্রিকেটার মনসুর আলি খান পাতৌদি কারিনার শ্বশুর অর্থাৎ সাইফ আলি খানের বাবা। ভ‚পালে পাতৌদি পরিবারের প্রভাব রয়েছে। মনসুর আলি পাতৌদির দাদা ভ‚পালের নবাব ছিলেন। সব রসায়ন মিলিয়ে কারিনাকে ভোটে দাঁড় করাতে পারলে ফল পাওয়া যাবে বলে মনে করছে কংগ্রেস। তবে কি সত্যিই এবার রাজনীতিতে নামতে চলেছেন কারিনা? নায়িকা এ ব্যাপারে সম্পূর্ণ নিশ্চুপ।

Share Button

     এ জাতীয় আরো খবর